Oct 5, 2014

আমার প্রথম সেক্রেটারী রুমা Bangla Choti

আমার প্রথম সেক্রেটারী রুমা আমি বিদেশ থেকে কয়েকটা মেসেজের অপেক্ষা করছিলাম। বিকেল বেলা অফিসের সবাই বাড়ি চলে গেছে, শুধু আমি আর রুমা ছাড়া। সে মেইন দরজাটা বন্ধ করেই আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে বলল, “এক সপ্তাহ হয়ে গেলো, আপনাকে একা পাইনা, তিন মাসেই কি আমাকে নিয়ে আপনার সব উচ্ছাস উবে গেলো?” আমি বললাম, “দেখছইতো কাজের কি চাপ!” সে আমার কোলে বসে চুমু খেল আর পটাপট কামিজ ও ব্রা’র বোতাম ও হুক খুলে তার বিশাল দুধ আমার সামনে মেলে ধরে বলল, ” তাই বলে আপনার প্রিয় খেলনার কথা ভুলে যাবেন …… আর আমাকে আপনার মিষ্টি দই থেকে বঞ্ছিত করবেন?” আমি আর পারলাম না, তাকে কোলে তুলে নিয়ে পাশের সোফায় বসলাম। ওর কোলে মাথা রেখে শুতেই সে তার একটা দুধ মুখে তুলে দিলো। আমি ওইটা চুষতে চুষতে অন্যটা টিপতে লাগলাম। সে আবেশে চোখ বন্ধ করে আমাকে বাচ্চা ছেলের মত দুধ খাওয়াতে লাগলো আর হাত দিয়ে আমার সোনাটা টিপতে লাগলো। এক সময় সে উত্তেজিত হয়ে উঠে আমার প্যান্টের জিপার খুলে আমার ধোনটা পরম মমতায় চুমু খেতে লাগলো। আমার প্রিকুম জিহবার আগা দিয়ে চেটে স্টবেরির মতো শীর্ষটা মুখে নিয়ে চুষতে লাগলো। প্রস্রাব ও বীর্য পথে দু আঙ্গুল চেপে ফাক করে জিহবার আগা দিয়ে সুড়সুড়ি দিতে লাগলো। আমি আনন্দে পাগল হয়ে উপভোগ করতে লাগলাম। একসময় সোনাটা তার গলা পর্যন্ত ঢুকিয়ে ক্ষুধার্ত মানুষের মতো প্রবল বেগে চুষতে লাগলো। আমি তার পাছাটা আমার দিকে টেনে এনে সালোয়ার খুলে প্যান্টি নিচে টেনে নিয়ে ওর গুদে আঙ্গুল ঘষতে লাগলাম। এক সময় মধ্যম আঙ্গুলের মাথা ও পরে পুরো দুটো আঙ্গুল ওর গুদের মধ্যে ঢুকিয়ে ওকে আঙ্গুল চোদা করতে থাকলাম। মিনিট পাঁচেকের মধ্যেই দুলানো শুরু হয়ে গেলো। তার পাছা র আমার দু’আঙ্গুল বেয়ে রস ঝরতে লাগলো। আমার সোনাতে প্রচুর লুব লাগানোর পর বলল, ” এখন আমি আপনার গোপালকে আমার মন্দিরে আমন্ত্রন জানাচ্ছি।” বলে ও ওর দু’পা ফাক করে ধরল, আমি দু’পায়ের মাঝে পজিশন নিলাম। আমি দু’হাঁটু গেড়ে বসে রুমার দু’পা আমার কোমরের দুপাশে টেনে আনলাম। রুমার দুই নিতম্ব ধরে টেনে আমার আর কাছাকাছি আনলাম। বাঁ হাতের মঝের আঙ্গুল দিয়ে ওর গুদের ক্লিট ঘষতে লাগলাম। রুমা আহ-আহ বলে চোখ বুজল। এখন আমি ওর গুদের দু’ঠোঁট ফাক করে আমার লিঙ্গ মনিটা আস্তে আস্তে ঘষতে শুরু করলাম। প্রথমে খুব ধিরে, তারপর একটু একটু করে ঘর্ষণের গতি বাড়াতে থাকলাম। রুমা বড়বড় নিঃশ্বাস নিতে নিতে এক সময় নিজের ঠোঁট নিজে কামড়াতে লাগলো। একসময় কোমর দুলাতে দুলাতে আমার দু’হাত টেনে ওর উপর নেবার চেষ্টা করলো। আমি ওর দিকে না গিয়ে আমার মনিটা দ্রুত ওর গুদে ঘষতে ঘষতে দেখলাম ওর যৌন রস উপচে পড়ছে। আমি আস্তে আস্তে চাপ দিলাম।রুমার যৌনাঙ্গ এতই পিচ্ছিল ছিল যে আমি চাপ দিতেই প্রায় দুই ইঞ্চি ভিতরে ঢুকে গেলো। আমি সোনাটা বের করে আবার ঢুকালাম। আবার বের করে একবারে ইঞ্চি পাঁচেক ঢুকিয়ে দিলাম। এভাবে কয়েকবার ভিতর বাহির করলে সে আহত জন্তুর মতো ছটফট করতে থাকলো। একসময় সে আমাকে বলল, ” আপনি কি আমাকে মেরে ফেলতে চান? আমাকে এভাবে জ্বালাচ্ছেন কেন? আপনার পায়ে পড়ি, এক ধাক্কায় আপনার পুরো ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিন। প্লিজ আমি আর পারছি না। ওটা চিরে ফেলুন, রক্তাক্ত করে দিন।” আমি আমার সোনাটা আরেকটু রুমার গুদে ঢুকিয়ে দিয়ে ওর উপর ঝুকে ডান দুধটা চুষতে লাগলাম। তারপর বাঁ দিকেরটা। সে আমার কোমরের দুপাশ দিয়ে দুপায়ে আঁকড়ে ধরে আমার ঠোঁট চুষতে চুষতে একসময় কামড়াতে লাগলো। আমি ওর জিহ্বা চুষতে চুষতে নিচে জোরে ধাক্কা দিলাম। রুমা ছিতকার করে বলতে গেলো, ওর জিহ্বা আমার মুখের মধ্যে থাকায় কিছু বোঝা গেলো না। আমি টের পেলাম, আমার লিঙ্গ মনিটা ওর গর্ভস্থলির নিন্মভাগ স্পর্শ করেছে। কয়েক সেকেন্ড স্থির থাকার পর আস্তে আস্তে আমি ওকে চুদতে শুরু করলাম। কয়েক মিনিটের মধ্যে ওর টাইট যোনিপথ অনেকটা সহজ হয়ে এলো। সে আমার গলা জড়িয়ে ধরে আনন্দে আর যন্ত্রণায় ফুফাতে লাগলো। আমি আমার স্পীড বাড়িয়ে দিলাম। এখন সে আমার সাথে পুরো এনজয় করতে লাগলো। এরপর সে আমাকে অনুরোধ করলো,” আমার দুধ দুটো চুষতে চুষতে আমার ঠোঁট দুটো চুষতে চুষতে আর জোরে করুন। আপনার ধোনটা আমার গুদের ভিতর পুরপুরি দেন। আমি সুখে আনন্দে মরে যেতে চাই।” আমি রুমার দুধে আর ঠোঁটে কামড়াতে কামড়াতে ওকে আরও জোরে জোরে চুদতে থাকলাম। রুমা দুহাত দিয়ে আমার গলা আরও শক্ত করে জড়িয়ে ধরে নিচ থেকে তলঠাপ দিতে থাকলো। এরপর সে দুপা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে আমার ঠোঁট জোরে কামড়ে ধরে প্রবল ভাবে কোমর দুলাতে দুলাতে তার যৌন রসে আমার সোনাটা ভাসিয়ে দিলো। স্তিমিত হয়ে এলো তার ছটফটানি। আমি ওর হাঁটু দুটো ভাজ করে চুদতে থাকলাম। এরপর আস্তে আস্তে তার পা দুটো আমার কাধে তুলে কয়েকটা ধাক্কা দিতেই বলল লাগছে। আমি আগের মতো মিশনারি স্টাইলএ শুরু করে ওকে বললাম, ” আর ইউ এনজয়ইং মাই বেবি?” সে উত্তর দিলো, ” ইয়েস, মাই ডিয়ার, আই অ্যাম ইয়উরস। দিস বুবস, পুসি, বুটস, লিপস এভেরিথিং ইস অ্যাট ইয়োর সার্ভিস। ফাক মি, ইয়ুজ মি এনি ওয়ে ইউ ওয়ান্ট।” আমি বললাম,” মিষ্টি দইটা কোথায় নেবে?” সে উত্তর দিলো, “ইচ্ছে করছে গুদের ভিতর দিয়ে পেটে নিতে, কিন্তু সেফ পিরিয়ড না, পরে যদি ঝামেলা হয়? তাই আপাতত মুখ দিয়েই পেটের ভিতর নিই। এখন থেকে ট্যাবলেট খাওয়া শুরু করবো তাহলে নিশ্চিন্তে করা যাবে।” আমি আমার ধোনটা ওর গুদের ভেতর থেকে বের করে ওর দুই দুধের মধ্যেখানে রেখে ওকে দুধ দুটো চেপে ধরতে বললাম। রুমার নরম কোমল দুধের স্পর্শে এক মিনিটেই ফিনকি দিয়ে আমার বীর্য বের হলো। সে তাড়াতাড়ি মুখ তুলে নিতেই আমি প্রবল বেগে সব টুকু মাল ওর মুখে ঢেলে দিলাম। সে তৃপ্তির সাথে সবটুকু মাল গিলে খেয়ে অত্যন্ত দক্ষতার সাথে জিভ দিয়ে ঠোট চেটে আমার ধোনটা চুষে ও চেটে পরিষ্কার করে দিলো। আমার অণ্ডকোষ দুটো চেপে আর কিছু বীর্য বের করে খেলো। আমি সোনাটা ওর মুখ থেকে বের করে নিয়ে ওর বুকের উপর শুয়ে থাকলাম। এই ফিলিংসটা অদ্ভুত, তুলনাহীন। আমি আরও কিছুক্ষন ওকে জড়িয়ে ধরে বিশ্রাম নিয়ে ওঠার চেষ্টা করলাম। ও আমার গলা জড়িয়ে ধরে থাকলো। আমি ওর ঠোঁটে কিস করতে করতে ওকে কোলে তুলে নিলাম। আমরা পুরো নেংটা অবস্থায় বাথরুমে ঢুকলাম………

Like the Post? Do share with your Friends.

IconIconIconFollow Me on Pinterest