Sep 17, 2014

চোদার ক্ষেত্রে সতর্কতা

. ) ১৮ বছরের নীচে যে কোন মেয়েকে স্বেচ্ছায়, অল্পেচ্ছায়, অনিচ্ছায় চোদা দন্ডনীয় অপরাধ।পুর্ণবয়ষ্ক নারী ছাড়া অন্য কাউকে চোদা নৈতিক ভাবে গর্হিত কাজ। এই কান্ড থেকে বিরত থাকুন। গার্লফ্রেন্ডের বয়স অন্তত ১৮ কি না নিশ্চিত হোন। ২১+ হলে ভালো হয়। অন্যথায় সে ভোদা বাড়িয়ে দিলেও হাত জোর করে মাফ চেয়ে নিন, বলুন পরে করবো সময় আছে। বয়স নিশ্চিত হওয়ার জন্য কৌশলে তার জন্মতারিখ সহ এসএসসির সার্টিফিকেটের একটা কপি মেরে দিন (মার্কশীটে বয়স থাকে না, ওটা মেরে
লাভ নেই), মুল কপি মেয়েটাকে ফেরত দিন। কপিটা লেমিনেট করে আপনার ট্রাংকে তালা মেরে রাখুন। স্ক্যান করে ইমেইল করে রাখলেও চলবে।

২. ) মেয়ের বয়স যদি ২৫ এর কম হয় (অবশ্যই ১৮+) তাহলে নিজে প্রস্তাব দেয়া থেকে বিরত থাকুন। মেয়ের তরফ থেকে অন্তত তিনবার চোদার প্রস্তাব এলে নিমরাজী হতে পারেন। প্রথম তিনবার ভদ্রভাবে ফিরিয়ে দিন। ফিরিয়ে দেয়ার সময় খেয়াল রাখতে হবে মেয়েটা যেন অফেন্ডেড না হয়। চোদার প্রস্তাব আসছে কি না কিভাবে বুঝবেন, যেমন সে যদি বলে
ক. এই চল না আমাদের বাসায়, আজকে কেউ নেই, সারাদিন কেউ থাকবে না, বাসায় গিয়ে আড্ডা দেইঃ এটা ৮০% চোদা অফার
খ. আচ্ছা সেক্সের ব্যাপারে আমরা ফ্রী হয়ে যেতে পারি না? কেমন হয়ঃ এটা ৬০% চোদা অফার
গ. তুমি চুমু দেয়ার পর কি হয়েছিল, যদি মেয়ে হতে তাহলে বুঝতে, চলো একা দুজনে দুরে কোথাও ঘুরে আসিঃ এটা ৭৫% চোদা অফার
এসব অফার একই দিনে এক ঘন্টার ব্যবধানে কয়েকবার পেলে ১০০% চোদা ইচ্ছা ধরে নেয়া যায়। বিশেষ করে যে যদি ঘন ঘন আপনার গায়ে হাত দেয়।

৩.) মেয়েটা যদি আগে বিবাহিত না হয়, এবং কুমারী হয় তাহলে না চোদাই ভাল। তার গুপ্তধন তার কাছেই থাকুক। আপনাকে পরিচিত অভিজ্ঞতা থেকে বলি, যে পরিমান মানসিক চাপে পড়তে হয় এর পরে, সিম্পলী মাগী চুদে অফলোড হওয়া এর চেয়ে ভালো। বিনীতভাবে তাকে বলুন তার সম্পত্তি তার হবু হাজবেন্ডের জন্য রেখে দিতে, ইটস ওয়র্থ এভরী পেনি। আপনি নিজে দুঃখ কমাতে অভিজাত কোন মাগীর হোগা মেরে নিন।

 ৪. মেয়েটা অবিবাহিত কিন্তু আপনার আগে অন্য কাউকে একদুবার চুদেছে, সেক্ষেত্রে নির্জন রেস্তোরায় আগে থেকে নেগোশিয়েট করে নিন। তার এক্সপেক্টেশন আর আপনারটা একত্র করুন। উপরের (২) অনুসারে মেয়ের ২০০% চোদাকাঙ্খা গুনে নিন।

৫. মেয়েটা প্রায়ই চোদে, কবে কুমারীত্ব গেছে সে নিজেও জানে না এমন যদি হয় তাহলে যাস্ট কন্ডম কিনে নিন (১০০% চোদাইচ্ছা অবশ্য নিশ্চিত করতে হবে), ভাল মত চুদে এসে একটা চটি লিখুন।

৬. লাস্ট পরামর্শ হচ্ছে গার্লফ্রেন্ডকে যদি খুবই ভালবেসে থাকেন আর বিয়ে করবেন টার্গেট থাকে, তাহলে চোদাচুদি একটু পরে করুন। বিয়ের পর চুদতে চুদতে এই ভোদা নিরামিষ হয়ে যাবে, সুতরাং হানিমুন পর্যন্ত ওয়েট করুন, এত তাড়া কিসের। আমি জানি আপনি এই সংযম রাখতে পারলে বিয়ের পরে আমাকে ধন্যবাদ দিতে আসবেন। তার আগ পর্যন্ত মাগী চুদছেন না কেন? খুব চাপ আসলে ভালো মাগী দেখে চুদে যান, গার্লফ্রেন্ডকে বিরক্ত করতে ইচ্ছা হবে না। আপনাকে একটা কথা বলি, বেশীর ভাগ মাগী, প্রায় সমস্ত গার্লফ্রেন্ডের চেয়ে ভালভাবে চুদতে জানে। যেসব নিয়ম কানুন হাতে কলমে শিখবেন বিয়ের পর কাজে লাগবে

Like the Post? Do share with your Friends.

IconIconIconFollow Me on Pinterest